The diary Game ||21 December 2021 || 30% to @hive-138339

in Steem Bangladesh2 years ago


আমার ডায়েরি

রোজঃ সোমবার।
তারিখঃ ২০ ডিসেম্বর ২০২১ ইং

আসসালামু আলাইকুম ইস্টিম বাংলাদেশের সকল বন্ধুরা আশা রাখি আপনারা সকলে ভালো আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমি আমার ডায়েরি লেখা শুরু করছি।

IMG_20211209_122218~2.jpg

শুভ সকাল



সকাল

আলহামদুলিল্লাহ প্রতিদিনের মতো আজ ও সুন্দর একটা সকাল পেয়েছি। আজকে একটু লেট করে ঘুম থেকে উঠেছি। কারন আমার ছুটি চলছে। ঘুম থেকে উঠে ফ্রেস হয়ে হালাকা একটু খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে বসে আছি এমন সময় আমার এক বন্ধু ফোন করে বাজরে যাওয়ার জন্য বাংলাদেশ রেলওয়ে তে নিয়োগ দিয়েছে আমার বন্ধু আবেদন করবে আর তার সাথে অনেক দিন থেকে দেখা নাই। আমি ও ফ্রেস হয়ে রেডি হয়ে চলে গেলাম বাজারে। বাজারে গিয়ে শুভ দাদার সাথে দেখা শুভ ভাই আজ রাতে ঢাকা চলে যাবে ভাইয়ের সাথে বাজরে একটু আড্ডা দিলাম। তারপর আমার বন্ধু বাজারে এসে আমাকে ফোন দিল আমিও শুভ ভাইয়ের কাছ থেকে বিদায় নিয়ে আমার বন্ধুর কাছে চলে গেলাম। দোকানে অনেক ভিড় বাংলাদেশে সেনাবাহিনীর ও আবেদন চলছে সবাই আবেদন করছে দেখলাম কম বেশি। আমাদের আবেদন করতে করতে প্রায় দুপুর ১ টার বেশি বেজে গেলো বাজারের কাজ শেষ করে বাসায় চলে আসলাম।



দুপুর

বাসায় এসে দেখি আম্মু ফ্রিজ খুলে রেখে দিছে অনেক বরফ জমে আছে পরিষ্কার করতে হবে। আমি হাত মুখ ধুয়ে ফ্রিজ পরিষ্কার করতে লাগলাম। পরিষ্কার করা হয়ে গেলে আমি গোসল করে দুপুরের খাবার খেয়ে নিলাম। তারপর আমার রুমে শুয়ে শুয়ে রেস্ট করতে লাগলাম।



বিকেল

বিকালে শুভ ভাই আর সোহান ভাই আমাদের অফিসের দিকে আসল ঘোরাঘুরি করার জন্য আর আমাকে ফোন দিয়ে অফিসের ঐ দিকে যেতে বলল। আমি উঠে ফ্রেস হয়ে রেডি হয়ে চলে গেলাম। আমাদের অফিসে অনেক সময় ঘোরাঘুরি করে আমরা আলি কাকার দোকানে চা খেতে চলে গেলাম।

IMG_20211220_151449~2.jpg

চা

চা খেতে খেতে রাজিব ভাই আর শাওন চলে আসলো আমরা অনেক সময় গল্প করে আমার বাসায় চলে আসি। আমি রাজিব ভাই, শুভ দাদা, শাওন, সোহান ভাই সবাই আমাদের বাসায় আমার রুমে বসে আছে আমরা বাসায় কিছু সময় নাস্তা করলাম।

IMG_20211220_164126_1~2.jpg

সন্ধ্যার নাস্তা

নাস্তা করা শেষে সবাই মিলে কিছু সময় আড্ডা দিলাম। শুভ দাদা আজ রাতে ঢাকায় চলে যাবে তাই বাসা থেকে বার বার ফোন দিচ্ছে। আমরা বের হতে হতে সন্ধ্যা হয়ে গেলো।



সন্ধ্যা

সন্ধ্যার দিকে সবাই মিলে বের হলাম আমরা গুলপাড়া দিয়ে গুলশান নগর এ উঠলাম তারপর শুভ দাদা কে বিদায় দিয়ে আমরা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এ চলে গেলাম। মোস্তাকিম ভাইয়ের সাথে কিছু সময় আড্ডা দিলাম সবাই তারপর আমাদের সিনিয়ার নিশাত ভাই রেকেট খেলার জন্য চলে আসল। রাজিব ভাই আর আমার কলিগ শাওন এক দল আর সোহান ভাই আর শাওন ভাই এক দলে। দুই ম্যাচ খেলার পরে আমরা কিছু সময় বসে থাকি। তারপর আমরা বাসার উদ্দেশ্য রওনা দিলাম।



রাত

বাসায় আসতে আসতে একটু লেট হলো। আমি বাসায় এসে দেখি আম্মুর অফিসের এক মামি আসছে বাসায়। আমি ড্রেস চেঞ্জ করে ফ্রেস হয়ে নিলাম। তারপর আমার রুমে এসে কিছু সময় ফোনে ঘাটাঘাটি করতে লাগলাম। রাতে খাবার খাওয়ার জন্য আম্মু ডাক দিলো আমি সবার সাথে আসে রাতের খাবার খেয়ে নিলাম। খাওয়া শেষ করে মামিরা বাসায় চলে গেলো আর আমি আমার রুমে চলে আসলাম। রুমে এসে কিছু সময় গান শুনালম তারপর ঘুমিয়ে গেলাম।



এইছিল আমার সারাদিনের ডায়েরি
ধন্যবাদ সবাইকে।
আশা করি আপনাদের ও দিন গুলো ভালো কেটেছে।



Sort:  
 2 years ago 

অনেক সুন্দর একটি দিন অতিবাহিত করেছেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago (edited)

অনেক ভালো একটি দিন পর করেছেন

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

কি ফুল এগুলো ভাই।

 2 years ago 

সঠিক নাম জানা নেই ভাই।

 2 years ago 

চন্দ্র মল্লিকা

 2 years ago 

ঢাকায় এসে আর ভালো লাগতেছে না। ওই সময় টা অনেক ভালো কাটতে ছিল

 2 years ago 

আবার চলে আসেন আমাদের মাঝে

Fruit valoi khacho..but unnoti nai🤣🤣

 2 years ago 

Hmm vai.... Ke r korbo boln😊😊😊

 2 years ago 

আপনার সারাদিনের ডায়েরি পড়ে ভাল লাগল।খুব সুন্দর একটি দিন কাটিয়েছেন ভাই।

 2 years ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 68118.27
ETH 3793.84
USDT 1.00
SBD 3.46