আমার নিজের হাতের লেখা একটি গল্প। একটি এতিম ছেলের জীবন।

in #bloglast month

আপনারা সবাই কেমন আছেন, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি জেনারেল রাইটিং শেয়ার করবো। আশা করি সবাই এটি পড়ে আপনার মূল্য বান বক্তব্যে তুলে ধরবেন। আর আমার যদি ভুল হয় তাহলে আমার ভুলটি ধরিয়ে দিবেন। যাত পরবর্তীতে তা শুধরিয়ে নিতে পারি।

1000001043.jpg

একটি ছোট্ট গ্রামে আমি বসবাস করতাম। আমার বয়স মাত্র আট বছর, কিন্তু জীবনের দুঃখ ও কষ্টের ভার আমার ছোট্ট কাঁধে বেশ ভারি হয়ে উঠেছে। আমার মা মারা গিয়েছেন অনেক আগে আর আমার বাবা এক দুর্ঘটনায় মারা গেছেন কিছুদিন আগে। এখন আমি একা একটি পুরনো ঘরে বাস করি, যেখানে আমার কেবলই একটা পুরনো চাদর আর কিছু বাসনের ব্যবস্থা আছে। গ্রামবাসীরা আমার কষ্টের কথা জানতো, কিন্তু কেউই যথেষ্ট সাহায্য করতে পারেনি। একদিন, গ্রামে একটি স্বেচ্ছাসেবী সংস্থা এসেছিল, যারা এতিম শিশুদের সাহায্য করার জন্য কাজ করে থাকে। তাদের একজন কর্মী, নাম তার দীপক, সে আমার অবস্থা দেখে খুবই দুঃখিত হন।তিনি আমার সাথে কথা বললেন এবং আমাকে আশ্বস্ত করে বললেন যে, তারা আামাকে সাহায্য করবেন। দীপক আামাকে তাদের আশ্রয় কেন্দ্রে নিয়ে আসে। সেখানে

1000001042.jpg

আমি পেয়েছিলাম ভালো খাবার, নতুন কাপড় এবং কিছু বন্ধুবান্ধব। স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যরা আামার শিক্ষা এবং স্বাস্থ্যসেবা নিশ্চিত করার জন্য ব্যবস্থা করেন। আমি ধীরে ধীরে স্বাভাবিক জীবন যাপন শুরু করি এবং পড়াশোনায় মনোযোগ দেয়। সময় চলে, আমার পরিশ্রম ও মনোযোগ আমাকে ভালো ফলাফল এনে দেয়। আমাকে একটি ভাল স্কুলে ভর্তি করানো হয়, সেখানে আমি পড়াশোনা করি এবং নতুন বন্ধুদের সাথে সময় কাটায়। আমার জীবন এখন অনেক পরিবর্তিত এসেছে এবং আমি নতুন পরিবার এবং বন্ধুদের সাথে সুখে কাটাতে লাগলাম। (সমাপ্ত)

মোবাইলSamsung Galaxy A05
ফটোগ্রাফার@ali630078
লোকেশনকুষ্টিয়া, বাংলাদেশ
ছবি তোলা সময়রাতে

আজকের মতো এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 61651.16
ETH 2369.36
USDT 1.00
SBD 2.50