ইজ ইট ডিপ্রেশন??? !!!

in #blog4 years ago

আজ আমার মন ভালো নেই৷ এক এ তো ভীষণ বিসন্নতায় ভুগি আজকাল। তার ওপর প্রচন্ড গরম এ প্রতিদিন এর জীবন এক্কেবারে অস্থির হয়ে থাকে সব সময়।

মন টা ভালো থাকার কোনো খোরাক আপাতত আমার জানা নেই। দিন এবং রাতের মাঝে ফারাক খুব কমই নজরে আসে। ক্যামন জেনো এলোমেলো হয়ে গেছে সব কিছুই। এই আমি কখনো কল্পনাও করি নাই জে সারা টা রাত ঘুমানোর চেষ্টা করেও হয়তো কখনো ঘুমানো হবে না৷ এই আমি, কখনো ভাবী নাই জে কুনু এক দিন হয়তো । ডিপ্রেশন এর কনো সংগা আমার জানা ছিলো না। কিন্তু হয়তো এই অসংগায়িত মহীয়সী আমার সাথে আমারি মনের অজান্তেই সাক্ষাৎ করে গেছে। আমি এখনো কতোটা হতাস আমি জানি না।

20200723_102856.jpg

ইদানিং কিছু প্রব্লেম ফেস করছি খুব বেশি৷ আমি খেয়াল করে দেখেছি , ক্যামন জেনো একা একা কথা বলার একটা অভ্যাস গড়ে উঠেছে আমার মাঝে। মানে মনের অজান্তেই কখন জেনো কারো সাথে কথা বলি। আমার জখন জার সাথে কথা বলতে মন চায়, তখন সেই ফেস টা আমার সামনে কল্পনা করে একা একাই কথা বলতে থাকি ঘন্টার পর ঘন্টা ধরে৷ হুট করে জখন খেয়াল হয় জে আমি একা একা কথা বলছি খুব অবাক লাগে। নিজেকে সাইকো মনে হয়। আমার মনে হয় আমি অসুস্থ হয়ে জাচ্ছি অথবা এটা কনো অসুখ ই না। সেটা আমার জানা নাই।

এই জে এখন জখন ব্লগ টা লিখছি তখন প্রায় রাত দেড়টা বাজে৷ ভালোই লাগছে না। কখন জে এতো টা রাত হয়ে গেছে বুঝে উঠতে পারি নাই। এরই মাঝে অনেক্টা সময় কিছু মানুষের সাথে কথা বলেই কেটে গেছে একা একা৷

আমি এই জিনিসটা কারো সাথে শেয়ারও করতে পারি না। বন্ধু বান্ধব তো হাসাহাসি করবে৷ আবার একবার ডাক্তার দেখানোর কথা ভেবেছিলাম বাট মনে হলো, অজথা ডাক্তার এক গাদা আজাইরা ওষুধ দিয়ে দেবে৷

20170827_190608.jpg

ঠিক বুঝে উঠতে পারছি না। এমন ক্যানো হচ্ছে এটা কি ধরনের প্রব্লেম। বয়স তো সাতাস ক্রস করে গেলো৷ আমি সারাদিন একাই থাকি। আমার ঘরে আমি দরজা বন্ধ করে থাকি, বাসায় থাকা কালীল। একজন ফ্রেন্ড বলেছিলো একাকীত্ব থেকে এই প্রব্লেম গুলো আসে৷ বাট আমি আসলেই অনেক বেশি কনফিউজড। কনো সলিউশন জানা থাকলে জানাবেন / জদি কনো ধারনা থাকে এই বিষয়ে।
ভালো থাকবেন, আমার জন্য দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 66934.09
ETH 3099.79
USDT 1.00
SBD 3.74