ব্রিটিশ পররাষ্ট্র সচিব বাধা ছাড়াই «ব্রিকাস্ট» চুক্তির রায় না করেন!

in #news6 years ago (edited)

images.jpeg

Image source

ব্রিটিশ ব্রিটেনের পররাষ্ট্র সচিব জেরেমি হান্ট সোমবার বলেছেন, তিনি ইউরোপীয় ইউনিয়নের ব্রিটেনের প্রস্থান থেকে একটি চুক্তিতে পৌঁছাতে পারে, তবে ইউরোপীয় ইউনিয়নের একটি গুরুত্বপূর্ণ বৈঠকের সময় পৌঁছাতে পারেনি। ইউরোপীয় ইউনিয়ন নেতাদের এই সপ্তাহে পরে। , সাম্প্রতিক উত্তপ্ত আলোচনা ব্যর্থ হওয়ার পর এগিয়ে যান।

"স্পষ্টতই, এটি একটি কঠিন সময়", তিনি ইউরোপীয় ইউনিয়নে তার প্রতিপক্ষের সাথে কথা বলার আগে লাক্সেমবার্গে বলেন। "আমরা সর্বদা জানি যে এই মুহুর্তে আসবে, কিন্তু আমাদের মনে রাখতে হবে যে অনেক অগ্রগতি হয়েছে।" "এক বা দুটি মুলতুবি সমস্যা মুলতুবি রয়েছে, তবে আমি মনে করি আমরা এই সপ্তাহে বা নয়, একমত হতে পারি।" কে জানে

ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্রমন্ত্রী ডমিনিক রাব, ইউরোপীয় ইউনিয়নের প্রধান আলোচক ড। মাইকেল বার্নিয়র গতকাল একটি চুক্তির প্রায় শেষের রিপোর্টের মধ্যে এই বৈঠকে এসেছিলেন।

"তীব্র প্রচেষ্টার সত্ত্বেও, কিছু গুরুত্বপূর্ণ বিষয় খোলা থাকে", তিনি আইরিশ সীমান্তের সমস্যা সহ সভাপতিত্বের পর এক সংবাদ সম্মেলনে ড।

ইইউ সূত্র জানায়, বুধবার রাতে ব্রাসেলসে ইউরোপীয় ইউনিয়নের নেতাদের বৈঠকের জন্য নতুন কোনো আলোচনা হয়নি।

ব্রিটেনের প্রধানমন্ত্রী তেরেসা মা এই সপ্তাহে দুটি ফ্রন্টে যুদ্ধের মুখোমুখি হন যখন তিনি তার মন্ত্রীদের প্রতি মনস্থির করার জন্য সংগ্রাম করেছিলেন এবং ব্রিসেলের জন্য তার পরিকল্পনার ব্রুসেলসকে দৃঢ়প্রতিজ্ঞ করার জন্য যুক্তরাজ্য থেকে প্রস্থান করার সময় একমত হয়েছিল। ইউরোপীয় ইউনিয়ন একটি বিপজ্জনক পালা প্রবেশ করেছে। ।

প্রথমত, তার বিরুদ্ধে সরকারের বিরুদ্ধে বিদ্রোহ শোষণ করতে হবে, এবং তারপরে ব্রাসেলসে ইউরোপীয় ইউনিয়নের নেতাদের শীর্ষ সম্মেলনে প্রস্থান আলোচনার সংকট কাটিয়ে উঠতে চেষ্টা করুন, যদিও অগ্রগতি অর্জন করা এখনও কঠিন।

ব্রাসেলস ও লন্ডনের মধ্যে বিবাহবিচ্ছেদ আলোচনায় সময় চলে যাচ্ছে, এবং এই সপ্তাহে ইইউ নেতাদের শীর্ষ সম্মেলন উভয় পক্ষের মধ্যে একটি চুক্তি পৌঁছানোর পক্ষে অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে পারে।

মার্চ শেষে ইউরোপীয় ব্লকের যুক্তরাজ্য থেকে প্রস্থান করার সাথে সাথে ইউরোপীয় কমিশনের সভাপতি জিন ক্লাউড জুনকারও শুক্রবার ব্রিসেসের আলোচনার "যথেষ্ট অগ্রগতি" করার প্রয়োজনীয়তার ওপর জোর দিয়েছিলেন, বিশেষ করে আইরিশ সীমানা। ।

ইউরোপীয় কাউন্সিলের সভাপতি ডোনাল্ড টাস্ক ইউরোপীয় ইউনিয়নের গ্রেট ব্রিটেনের ক্রমবর্ধমান প্রস্থানের জন্য "সত্যের মুহূর্ত" হিসেবে বুধবার শুরু হওয়া শীর্ষ সম্মেলনের বর্ণনা দেন।

Sort:  

You got a 21.57% upvote from @brupvoter courtesy of @emma28!

The force is with you! You got a 25.61% upvote from @steemyoda courtesy of @emma28!

You got a 4.62% upvote from @postpromoter courtesy of @emma28!

Want to promote your posts too? Check out the Steem Bot Tracker website for more info. If you would like to support the development of @postpromoter and the bot tracker please vote for @yabapmatt for witness!

Sneaky-Ninja-Throwing-Coin 125px.jpg
Defended (21.58%)
Summoned by @emma28
Sneaky Ninja supports @youarehope and @tarc with a percentage of all bids.
Everything You Need To Know About Sneaky Ninja


woosh

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67640.82
ETH 3784.93
USDT 1.00
SBD 3.51