অর্থনীতিতে পরবর্তী কী হতে পারে?

in #newslast year

যেহেতু, আমাদের কাছে একটি মূল্যবান পাথরের বল নেই, তাই আন্দাজ করা কঠিন, সুনির্দিষ্টভাবে, দোকানে কী আছে! এটি বিশেষভাবে স্পষ্ট হয়, যখন এটি আর্থিক সমস্যাগুলির ক্ষেত্রে আসে, যার মধ্যে রয়েছে জল্পনা, জমি, ঋণ ফি, মুদ্রাস্ফীতি সংক্রান্ত উত্তেজনা, সরকারী কার্যক্রম, বিশ্বব্যাপী পরিবর্তনশীলতা ইত্যাদি। সম্প্রসারণ, মন্দা, ঋণ ফি, সেন্ট্রাল ব্যাঙ্কের পছন্দ ইত্যাদির প্রতিক্রিয়া কী? কিভাবে একজন, বেড়া - তার - বাজি, অর্থহীন বিপদ সীমিত করতে পারে, একটি গুণমান রিটার্ন পাওয়ার সময়, খুব? কোন মৌলিক প্রতিক্রিয়া নেই, এই কারণে যে এই ধরনের অগণিত ভেরিয়েবলের সমালোচনামূলক প্রভাব রয়েছে। সাথে, এটি একটি প্রাথমিক উদ্বেগ হিসাবে, এই নিবন্ধটি ক্ষণিকের জন্য চেষ্টা করবে, বিবেচনা করবে, সম্ভাব্য কারণগুলিকে দেখবে এবং জরিপ করবে, যাতে পাঠকদের সাহায্য করা যায়, সম্ভাব্য ফলাফলগুলির আরও - সম্পূর্ণ বোঝার জন্য।

  1. ঋণ খরচ: আমরা একটি বিলম্বিত সময়ের সম্মুখীন হয়েছি এবং বড় - কম - ঋণ ফি। এটি ব্যথা মুক্ত আয় করেছে, কারণ অর্জনের ব্যয় এত কম। দুটি ব্যক্তি এবং উদ্যোগ উপকৃত হয়েছে, যে কোনো ক্ষেত্রে, তাৎক্ষণিক মেয়াদে, বাড়ির ক্রেতাদের আরও বাড়ি কেনার অনুমতি দিয়ে, এই সত্যের আলোকে যে তাদের মাস থেকে মাস চার্জ কম, কারণ হোম লোনের হার কম। কর্পোরেট এবং সরকারী সিকিউরিটিজ এবং ব্যাঙ্কগুলি কম রিটার্ন দিয়েছে। এটি কান্ড, সম্প্রসারণ এবং বাড়ির খরচে একটি আরোহণ করেছে, আমরা চলমান স্মৃতিতে দেখিনি। সেন্ট্রাল ব্যাঙ্ক পতাকাঙ্কিত করেছে যে তারা এই সেটিং শেষ করবে - এবং একইভাবে 2022 সালে, সম্ভবত একাধিকবার হার বাড়াবে। আপনি কি কল্পনা করেন যে এর কারণ হবে।

  2. যানবাহনের ক্রেডিট, ক্রেতার অগ্রগতি, পাওয়া: গাড়ির ব্যবসা, মূলত, ইনভেন্টরি নেটওয়ার্ক অসুবিধা দ্বারা প্রভাবিত হয়েছে। যে সময়ে রেট বাড়বে, গাড়ির ক্রেডিট এবং ভাড়া আরও বেশি হবে।

  3. এই উদাহরণটি 2017 সালের শেষের দিকে পাস করা ব্যয় পরিবর্তনের নিয়মের পরে শুরু হয়েছিল, যা অন্তর্নিহিত, নতুন, ট্রিলিয়ন ডলারের ঘাটতি তৈরি করেছে

  4. সরকারী ব্যয়, আর্থিক যন্ত্রণা এবং অসুবিধা দ্বারা সৃষ্ট, বন্ধের পরিপ্রেক্ষিতে, এবং তাই, মহামারীটির আলোকে, ট্রিলিয়নকে পানির নিচে তৈরি করেছে। দুঃখজনকভাবে, বাধ্যবাধকতা দীর্ঘমেয়াদী হওয়া উচিত।

  5. অন্তর্দৃষ্টি এবং স্বভাব: পূর্ববর্তী বেশ কয়েকটি বছর, দৃশ্যত, একটি সর্বজনীন বিচক্ষণতা তৈরি করেছে, ভয়ের অনেক অনুভূতি ছাড়াও, একটি ধ্বংসাত্মক আর্থিক প্রভাব সহ।

এটা সম্ভব যে, আমরা ডিজাইন করতে শুরু করি, সত্যিই, এবং সঠিক বিচার এবং খোলা মনের সাথে, অনেকেই ঝুঁকিতে পড়বে। জাগ্রত করুন, আমেরিকা, এবং আরও ভাল কর্তৃপক্ষ, প্রশাসন এবং চিত্রায়নের অনুরোধ করুন।

রিচার্ড দীর্ঘদিন ধরে প্রতিষ্ঠানের অধিকারী, একজন সিওও, চিফ, ওভারসার অফ ইমপ্রুভমেন্ট, বিশেষজ্ঞ, দক্ষতার সাথে অনুষ্ঠান পরিচালনা করেছেন, অনেক অগ্রগামীকে পরামর্শ দিয়েছেন এবং স্ব-সচেতনতা ক্লাস পরিচালনা করেছেন।

Sort:  
Loading...

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 68905.09
ETH 3808.71
USDT 1.00
SBD 3.48